শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৪ ১৪৩১ |   ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্বামীর কুকুর প্রীতির গোমর ফাঁস করলেন স্ত্রী

প্রকাশিত: ১৪ জুন ২০১৯ ১৫ ০৩ ০১  

স্বামীর-কুকুর-প্রীতির-গোমর-ফাঁস-করলেন-স্ত্রী

স্বামীর-কুকুর-প্রীতির-গোমর-ফাঁস-করলেন-স্ত্রী

যৌবনে অধিক ভোগ-বিলাস অনেককে বিকৃত যৌনাচারে আসক্ত করে তুলে। এমন নজির মিলেছে এক ব্রিটিশ দম্পতির ঘরে।

রেডিট সাইটে নিজের স্বামীর সমস্যা নিয়ে হাজির হয়েছেন স্ত্রী। ওই স্ত্রীর দাবি, তার স্বামী বাড়ির কুকুরের সঙ্গে সেক্স করতে চায়! ধারণা থেকেই তার এমন সন্দেহ। যার জেরে পরামর্শ চাইতে নেটদুনিয়ার দ্বারস্থ হয়েছেন তিনি।

২৯ বছরের যুবতী জানান, তার মনে হয় তার স্বামী বাড়ির কুকুরের সঙ্গে সেক্স করতে চায়। এটাই তার কুকুর প্রীতির অন্যতম কারণ। 

সম্প্রতি নিজস্ব বাড়ি নিয়েছেন ওই দম্পতি। ওই নারী যখন সন্তান নেয়ার পরিকল্পনা করছিলেন, তার স্বামী কুকুর নিতেই বেশি আগ্রহী ছিলেন। রীতিমতো যুদ্ধ করেই কুকুর মলিকে বাড়িতে নিয়ে আসেন তার স্বামী।

ওই নারী আরো জানান, রাতে যখন তারা সঙ্গমে ব্যস্ত থাকতেন, বহুবার মলিকে বেডরুমের ভেতরে দেখা গেছে। আপত্তি করলে ও তার স্বামী তা পাত্তা দিতেন না।

তিনি জানান, প্রতি রাতেই সেক্সের সময় বাথরুমে যাওয়ার কথা বলে বাইরে যান তার স্বামী। ফেরার সময়ই মলিকে সঙ্গে নিয়ে ফেরেন, এবং ইচ্ছা করেই মলি বেডরুমে ঢোকার পর দরজা বন্ধ করতেন। এমনকী তাদের ঘনিষ্ঠ মুহূর্তের সময়ও দুই বছরের জার্মান শেপার্ড বিছানায় উঠে যেত।

এ নিয়ে তীব্র আপত্তির জেরে পরে মলির বিছানায় ওঠা বন্ধ করেন তার স্বামী। তবে মলিকে একা ছাড়তে রাজি নয়, তাই বেডরুমে ঢোকা বন্ধ করেন না। এমনকী মজা করে একদিন তাকে বলেন, ভালো তো দুই স্ত্রীর সঙ্গে একা সে।

এসব কিছুর জেরে যখন মনে সন্দেহ বাড়ছে, তখন স্বামীর ল্যাপটপে ফারি পর্ন অর্থাৎ, পশুদের ব্যবহার করে বানানো পর্নের অনেক ভিডিও দেখতে পান ওই নারী। তবে সব ভিডিওই অ্যানিমেশন চরিত্রের ছিল। যদিও পর্নে ব্যবহৃত কুকুরদের অধিকাংশই মলির মতোই জার্মান শেপার্ড ছিল।

এত কিছু নিয়েই নেটিজেনদের কাছে ওই নারীর প্রশ্ন, তার কী করা উচিত?

রেডিট সাইটগুলোতে এ ধরনের প্রশ্ন নতুন নয়। তবে এক্ষেত্রে সঠিক উত্তর সেভাবে নজরে আসেনি। অনেকেই ওই নারীর অভিযোগকে বাড়াবাড়ি বা মিথ্যা তকমা দিয়েছেন। যদিও কেউ কেউ ওই নারীকে বাড়িতে বেশি করে সিসিটিভি বসানোর বুদ্ধি দিয়েছেন। কেউ আবার দম্পতিকে মনোবিদের সঙ্গে সাক্ষাৎ-এর পরামর্শ দিয়েছেন।



দৈনিক প্রভাতী/জেএইচ

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর