শনিবার   ১৮ মে ২০২৪ |  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১ |   ১০ জ্বিলকদ ১৪৪৫

১৩ অক্টোবর: যাদের জন্য আজকের দিনটি শুভ

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২ ০৯ ০৯ ০২  

১৩-অক্টোবর-যাদের-জন্য-আজকের-দিনটি-শুভ

১৩-অক্টোবর-যাদের-জন্য-আজকের-দিনটি-শুভ

আজ ১৩ অক্টোবর, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

প্রিয়জনের সঙ্গে তর্ক বাধার জন্য মনঃকষ্ট। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। বন্ধুর প্রতি বিরক্ত হতে পারেন। 

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান থাকুন। শরীরের কোথাও আঘাত লাগতে পারে। কর্মস্থানে বাধা-বিপত্তি সত্ত্বেও উন্নতির জন্য চেষ্টা করতে হবে। 

মিথুন (২২ মে – ২১ জুন)

কর্মে অনীহা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ লাভ। সাধুসেবায় আনন্দ লাভ। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।  

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান লাভ। কর্মস্থানে আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। কোনো আত্মীয়ের কাছ থেকে ভালো সাহায্য পাবেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

কোনো ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। 

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
 
সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। অর্থ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে না।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

গবেষণায় সাফল্য লাভ। একটু সাবধানে চলাফেরা দরকার, বিপদের সম্ভাবনা। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। চাকরির স্থানে তর্ক না করাই ভালো হবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

উত্তম কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ ঘটতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে। ছোটখাটো রক্তপাতের আশঙ্কা। ব্যবসা বাড়ানোর বিষয়ে আলোচনা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সৎসঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই-বোনে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ব্যবসায় চুরি থেকে সাবধান। প্রেমের নতুন যোগাযোগ আসতে পারে।

Provaati
    দৈনিক প্রভাতী