শনিবার   ১৮ মে ২০২৪ |  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১ |   ১০ জ্বিলকদ ১৪৪৫

রাশিফল: আজ যাদের ব্যবসায় নতুন কোনো কাজের শুভ সূচনা হতে পারে

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২ ০৯ ০৯ ০১  

রাশিফল-আজ-যাদের-ব্যবসায়-নতুন-কোনো-কাজের-শুভ-সূচনা-হতে-পারে

রাশিফল-আজ-যাদের-ব্যবসায়-নতুন-কোনো-কাজের-শুভ-সূচনা-হতে-পারে

আজ ১৫ অক্টোরবর, রোজ শুক্রবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

আজ যে কোনো কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রেখে চলুন। 

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

দীর্ঘকালের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবার ভ্রমণ নিয়ে চিন্তা। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। 

মিথুন (মে ২১-জুন ২০)

কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। 

কর্কট (জুন ২১-জুলাই ২২)

ব্যবসায় নতুন কোনো কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সবাই মিলে ভ্রমণ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার জন্য খুব উপযুক্ত সময়। নারীদের চাকরির জন্য শুভ সময়।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

মা বাবার সঙ্গে কোনো বিবাদ মিটতে পারে। মাথা ঠাণ্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। 

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি অপেক্ষা করছে। আজ আপনার কোনো কথা অপরের বিপদ ডেকে আনতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করা ভালো হবে। ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের তুলনায় দুপুরের দিকে ব্যবসা ভালো হবে।

Provaati
    দৈনিক প্রভাতী