শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি-জামায়াত একে অপরের পরিপূরক: হানিফ

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২ ১৭ ০৫ ০১  

বিএনপি-জামায়াত-একে-অপরের-পরিপূরক-হানিফ

বিএনপি-জামায়াত-একে-অপরের-পরিপূরক-হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, পাকিস্তানের আদর্শে বিশ্বাসী বিএনপি-জামায়াত একে অপরের পরিপূরক। এরা কখনো আলাদা হতে পারে না।

সোমবার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে যুব মহিলা লীগ আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, বিএনপি-জামায়াত পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই দ্বারা পরিচালিত হয়। পাকিস্তানের আদর্শে বিশ্বাসী বিএনপি-জামায়াত কখনো আলাদা হবে না।

তিনি আরো বলেন, জামায়াতের আমির শফিকুর রহমান বিএনপি থেকে আলাদা হওয়ার কথা বলেছেন। আমি বলতে চাই- এটা তাদের রাজনৈতিক কৌশল। বিএনপি-জামায়াত কখনো আলাদা হতে পারে না। কারণ তারেক রহমান বলেছিলেন- ছাত্রশিবির-ছাত্রদল এক মায়ের পেটের দুই ভাই।

মাহবুব উল আলম হানিফ বলেন, জনগণকে বিভ্রান্ত করতে জামায়াত এখন বিচ্ছেদের কথা প্রচার করছে। বাংলাদেশে বিএনপি-জামায়াত যতদিন থাকবে, ততদিন ষড়যন্ত্রের রাজনীতি বন্ধ হবে না। পাকিস্তানের দোসর বিএনপি-জামায়াতকে রাজনৈতিকভাবে কোণঠাসা করে দিতে হবে। এদের রাজনীতি থেকে নিশ্চিহ্ন করতে পারলে দেশ এগিয়ে যাবে।

সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, যুব মহিলা লীগ সভাপতি নাজমা আকতার, সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর