মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৯ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

হাসপাতালে মুহাম্মদ ইব্রাহিম, খোঁজ নিচ্ছে না বিএনপির কেউ

প্রকাশিত: ১ এপ্রিল ২০২২ ১৬ ০৪ ০২  

হাসপাতালে-মুহাম্মদ-ইব্রাহিম-খোঁজ-নিচ্ছে-না-বিএনপির-কেউ

হাসপাতালে-মুহাম্মদ-ইব্রাহিম-খোঁজ-নিচ্ছে-না-বিএনপির-কেউ

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম। তবে এখন পর্যন্ত বিএনপির কেউই তার খোঁজখবর নেননি।

জানা গেছে, গত মঙ্গলবার সকালে ডিওএইচএস এর বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম। পরে তাকে সকাল আটটার দিকে সিএমএইচে ভর্তি করা হয়। তিনি এখন এইচডিইউতে (হাই ডিপেনডেনসি ইউনিট) আছেন। তার ব্রেইন স্ট্রোক হয়েছে। তিনি সংকটাপন্ন অবস্থায় আছেন। বুধবার তার ব্রেইনে রিং পড়ানো হয়।

কল্যাণ পার্টির যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল হাসান সাকিব সংবাদমাধ্যমে বৃহস্পতিবার এসব তথ্য জানান।

আরো পড়ুন>>> পুনর্গঠনের নামে ত্যাগীদের বাদ দেওয়ার পাঁয়তারা বিএনপির

পরিচয় গোপন রাখা শর্তে কল্যাণ পার্টির সিনিয়র এক নেতা জানান, গত ৩দিন দলের চেয়ারম্যান হাসপাতালে ভর্তি। সুস্থ থাকা অবস্থায় তিনি সব সময় ২০ দল ও বিএনপিকে নিয়ে চিন্তা করতেন। অতীতে নানা সময়ে বিএনপির কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন। কিন্তু তিনি অসুস্থ হওয়ার পর এখন পর্যন্ত বিএনপির কোনো নেতা তাকে দেখতে আসেননি, এমনকি টেলিফোন করেও খোঁজ-খবর নেননি। 

বিষয়টি খুবই দুঃখজনক মন্তব্য করে রাজনৈতিক বিশ্লেষকরা বলেন, এটাই হলো বিএনপির রাজনীতি। জেনারেল ইব্রাহিম বিএনপির একজন একনিষ্ঠ শুভাকাঙ্ক্ষী। তিনি বিএনপিকে ভালোবাসেন। বিএনপিকে নিয়ে তিনি অনেক গবেষণা করেন। কিন্তু তার অসুস্থতায় বিএনপির নীরব ভূমিকা দেখে দেশের মানুষ সত্যি হতবাক হয়েছেন। 

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর