মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৯ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান এস এম কামালের

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২২ ১৯ ০৭ ০৩  

সব-নেতাকর্মীদের-ঐক্যবদ্ধ-থাকার-আহ্বান-এস-এম-কামালের

সব-নেতাকর্মীদের-ঐক্যবদ্ধ-থাকার-আহ্বান-এস-এম-কামালের

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই এখন সবাই ভালো আছে। তাই সব নেতাকর্মীদের শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সোমবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী ওয়ারীর থানার ৩৯নং ওয়ার্ডের  সম্মেলনে এসব কথা বলেন তিনি। 

কামাল হোসেন বলেন, আজকের সম্মেলন শুধু ওয়ার্ডে ওয়ার্ডে নেতা তৈরি করার জন্য নয়, আগামী জাতীয় নির্বাচনে নৌকাকে এবং নৌকার প্রার্থীকে বিজয়ী করতে কাজ করার জন্য। 

বিএনপির ষড়যন্ত্র ছাড়া কোনো কাজ নেই মন্তব্য করে আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক বলেন, বিএনপির জন্ম হয়েছে জিয়াউর রহমান বন্দুকের নলের মাধ্যমে। এই বিএনপি  দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছে। ১৯৭১ সাল থেকে ১৯৭৫ সাল পর্যন্ত যারা দেশে বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, যারা রেললাইন তুলে ফেলেছে, থানা লুট করেছে, যারা ঈদের জামাত আওয়ামী লীগের এমপিকে হত্যা করেছে,পাটের গুদামে আগুন দিয়েছে। সেই শক্তি এখনো শেখ হাসিনার বিরুদ্ধে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, বিএনপি মানে জঙ্গিবাদ, বিএনপি মানে ঢাকার মসজিদের নগরীকে রক্তের নগরীতে পরিণত করা, বিএনপি মানে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করা, দুর্নীতিতে চ্যাম্পিয়ন করা। এদেরকে এখন আর কেউ বিশ্বাস করে না। দেশের মানুষ তাদরকে চায় না।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ স্থানীয় নেতাকর্মী  উপস্থিত ছিলেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর