মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

শেরে বাংলা এ কে ফজলুল হকের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২ ১২ ১২ ০২  

শেরে-বাংলা-এ-কে-ফজলুল-হকের-সমাধিতে-আওয়ামী-লীগের-শ্রদ্ধা

শেরে-বাংলা-এ-কে-ফজলুল-হকের-সমাধিতে-আওয়ামী-লীগের-শ্রদ্ধা

শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগ।

বুধবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে শেরে বাংলা এ কে ফজলুল হকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন করার সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য সৈয়দ আব্দুল আল শামীম, উপদফতর সম্পাদক সায়েম খানসহ অনেককেই।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে এখনো সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে আছে। সেই বিষবাস্প থেকে জাতিকে উদ্ধার করতে শেখ হাসিনার নেতৃত্বে লড়াই চালিয়ে যেতে হবে। যারা এদেশের মানুষের ভালো চায় না, যারা শুধু ক্ষমতার জন্য রাজনীতি করে তারাই বিষবাস্প ছড়াতে চায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলকে এগিয়ে যেতে হবে। দেশের মধ্যে এখনো কিছু লোক আছে অসাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে এদেরকে প্রতিহত করতে হবে।  

তিনি বলেন, শেরেবাংলা এ কে ফজলুল হককে একজন অসাম্প্রদায়িক মানবতাবাদী নেতা ছিলেন। আজকের এই দিনে আওয়ামী লীগ তাকে স্মরণ করছে।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর