সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

শেখ হাসিনা বিশ্বের বিস্ময়: ইকবাল হোসেন অপু

প্রকাশিত: ১৯ মে ২০২২ ১৯ ০৭ ০১  

শেখ-হাসিনা-বিশ্বের-বিস্ময়-ইকবাল-হোসেন-অপু

শেখ-হাসিনা-বিশ্বের-বিস্ময়-ইকবাল-হোসেন-অপু

আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি বলেছেন, বিশ্বে বাংলাদেশকে নতুনভাবে পরিচিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি উন্নয়নের রোল মডেল, তিনি বিশ্বের বিস্ময়।

বৃহস্পতিবার গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

ইকবাল হোসেন অপু বলেন, এখনো শেখ হাসিনার ও দেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এ ষড়যন্ত্রকারীরা দেশের মানুষের ভালো চায় না। তারা কোনো উন্নয়ন চায় না। শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতি দেখলে তাদের গা জ্বালা করে।

তিনি আরো বলেন, ষড়যন্ত্র মোকাবিলা করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে আওয়ামী লীগের নেতাকর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যেতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোনো ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে এগিয়ে যেতে হবে।

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, কেন্দ্রীয় ও গাজীপুর জেলা আওয়ামী লীগের নেতারা।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর