শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মির্জা ফখরুল প্রমাণ করেছেন বিএনপি পাকিস্তানের এজেন্ট: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২ ২২ ১০ ০২  

মির্জা-ফখরুল-প্রমাণ-করেছেন-বিএনপি-পাকিস্তানের-এজেন্ট-তথ্যমন্ত্রী

মির্জা-ফখরুল-প্রমাণ-করেছেন-বিএনপি-পাকিস্তানের-এজেন্ট-তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, মির্জা ফখরুল সাহেবের ঠাকুরগাঁওয়ে দেওয়া ‘পাকিস্তানই ভালো ছিল’ বক্তব্যেই প্রমাণ হয়েছে বিএনপি হচ্ছে পাকিস্তানের এজেন্ট। তারা আসলে হৃদয়ে পাকিস্তানকেই ধারণ করে। 

শনিবার সন্ধ্যায় চট্টগ্রামে রাঙ্গুনিয়া উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, দেশকে পাকিস্তানের এজেন্টদের হাত থেকে রক্ষা করতে হবে। এরা যদি আবার সুযোগ পায়, তাহলে দেশটাকে আবার পাকিস্তান বানিয়ে ফেলার চেষ্টা করবে। বাংলাদেশে পাকিস্তানি এজেন্টদের কোনো জায়গা নেই।

‘বাস্তবতা হচ্ছে, পাকিস্তান আজকে আমাদের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে’ মন্তব্য ড. হাছান বলেন, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান আমাদের প্রশংসা করেছেন। আজকে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ বাংলাদেশের প্রশংসা করছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলছেন- বাংলাদেশ আমাদের পেছনে ফেলে বহুদুর এগিয়ে গেছে। পাকিস্তানের টেলিভিশনে আলোচনায় শেখ হাসিনার প্রশংসার ঝড় ওঠে। আর বিএনপি নেতারা বলেন উল্টো কথা।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, আজ কৃষকরা তাদের ন্যায্যমূল্য পাচ্ছে। বিশ্বব্যাংক-আইএমএফ সরকারকে কৃষিতে ভর্তুকি প্রত্যাহার করার জন্য পরামর্শ দিয়েছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনা কৃষকের কথা চিন্তা করে প্রতি বছর হাজার হাজার কোটি টাকা ভর্তুকি দিচ্ছেন। কৃষকেরা ভালো আছে, দেশের মানুষ ভালো আছে, দেশ এগিয়ে যাচ্ছে। সমগ্র পৃথিবী এমনকি পাকিস্তানও এদেশের প্রশংসা করছে। কিন্তু এতে অনেকের মন খারাপ। আর সেই মন খারাপের দলের নেতা হচ্ছে বিএনপি নেতা মির্জা ফখরুল সাহেব।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান। বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি আকবর আলী চৌধুরী, দফতর সম্পাদক রেজাউল করিম রেজা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, জাতীয় পরিষদ সদস্য মোতাহের হোসেন বাবুল, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের সভাপতি আতিকুর রহমান চৌধুরী ও স্থানীয় নেতারা এ সময় বক্তব্য রাখেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর