শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মিথ্যা, ষড়যন্ত্র আর নালিশ বিএনপির মূল কাজ: মায়া

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২ ১৬ ০৪ ০১  

মিথ্যা-ষড়যন্ত্র-আর-নালিশ-বিএনপির-মূল-কাজ-মায়া

মিথ্যা-ষড়যন্ত্র-আর-নালিশ-বিএনপির-মূল-কাজ-মায়া

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি হলো নালিশি দল। মিথ্যা, ষড়যন্ত্র আর নালিশ হলো তাদের মূল কাজ। জনগণের কাছে তারা যায় না।

তিনি বলেন, তারা পল্টন ও নয়াপল্টন দুই জায়গায় বসে একই বক্তব্য দিতে থাকে। বলতে থাকে আওয়ামী লীগকে ধ্বংস করতে হবে। এছাড়া আর কোনো কথা তারা বলে না।

সোমবার জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে গণ আজাদী লীগ সভার আয়োজন করে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমরা যখন মুক্তিযুদ্ধ করি, তখনই জিয়াউর রহমানরা স্বাধীনতার বিপক্ষে ভেতরে ভেতরে কাজ করছিলেন। তারা পাকিস্তানের এজেন্ট হিসেবে মুক্তিযুদ্ধে ঘাপটি মারা অবস্থায় ছিলেন। ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে জিয়াউর রহমানরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার ষড়যন্ত্র করে। পরে জাতির পিতাকে হত্যা করা হয়। 

আওয়ামী লীগের এই প্রবীণ নেতা বলেন, শেখ হাসিনাকেও হত্যার পরিকল্পনা করেছিলেন খালেদা জিয়া ও তারেক রহমান। দেশের মানুষের দোয়ায় আল্লাহ সেদিন শেখ হাসিনাকে বাঁচিয়েছিলেন। কিন্তু আইভি রহমানসহ ২২ জনকে সেদিন তারা হত্যা করেছে। জিয়া পরিবার হলো খুনির পরিবার, সন্ত্রাসীর পরিবার।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর