রোববার   ১৯ মে ২০২৪ |  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১ |   ১১ জ্বিলকদ ১৪৪৫

বিশ্ব স্বাস্থ্য সংস্থায় চুক্তিভিত্তিক চাকরির সুযোগ

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২ ২৩ ১১ ০২  

বিশ্ব-স্বাস্থ্য-সংস্থায়-চুক্তিভিত্তিক-চাকরির-সুযোগ

বিশ্ব-স্বাস্থ্য-সংস্থায়-চুক্তিভিত্তিক-চাকরির-সুযোগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) বাংলাদেশে।বাংলাদেশে ন্যাশনাল কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ দেবে সংস্থাটি। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ১৯ অক্টোবর ২০২২।

পদের নাম: ন্যাশনাল কনসালট্যান্ট—এএমআর অ্যাডভোকেসি ক্যাম্পেইন
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেডিসিন, ফার্মেসি, কমিউনিকেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রিসহ পাবলিক হেলথ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অ্যান্টিমাইক্রোবায়াল রেসিস্ট্যান্স কনটেইনমেন্ট/গণযোগাযোগ বা অ্যাডভোকেসিতে প্রশিক্ষণ থাকতে হবে। সরকারি বা কোনো উন্নয়ন সংস্থায় এএমআর সংশ্লিষ্ট কাজ বা পাবলিক হেলথ অ্যাডভোকেসিতে কমপক্ষে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ৫৩ হাজার ৬৯৫ টাকা। এ ছাড়া ইনস্যুরেন্স, ছুটিসহ সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা রয়েছে।

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের ডব্লিউএইচওর ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে পারবেন।

Provaati
    দৈনিক প্রভাতী