সোমবার   ২০ মে ২০২৪ |  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১ |   ১২ জ্বিলকদ ১৪৪৫

বিএনপি সহিংসতা করলে শক্তি প্রয়োগে বাধ্য হবো: পরশ

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২ ২১ ০৯ ০১  

বিএনপি-সহিংসতা-করলে-শক্তি-প্রয়োগে-বাধ্য-হবো-পরশ

বিএনপি-সহিংসতা-করলে-শক্তি-প্রয়োগে-বাধ্য-হবো-পরশ

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি আমাদের শত্রু, মুক্তিযুদ্ধের চেতনার শত্রু। বিএনপি যদি সহিংসতা করে তাহলে আমরাও শক্তি প্রয়োগ করতে বাধ্য হবো।

মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রি-বাষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপি এখন একটি জনবিচ্ছিন্ন দল। তারা সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। দলটি মিথ্যাচার ও গুজব ছড়িয়ে দেশে অশান্তি সৃষ্টি করতে চায়। স্বাধীনতাবিরোধী বিএনপি জামায়াত চক্র এখনো সক্রিয় রয়েছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে তাদের মোকাবিলা করা হবে।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে সুশাসন কায়েম হয়েছে উল্লেক করে তিনি বলেন, সংবাদপত্রের স্বাধীনতা, নারীর ক্ষমতায়নসহ দেশের মানুষের অধিকার নিশ্চিতে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনা সকল শ্রেণি-পেশার মানুষের মন জয় করেছেন। সুখী সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, সঠিক নেতৃত্ব ছাড়া দেশ ও জাতি চলতে পারে না। তাই হবিগঞ্জে আগামীতে উন্নত প্রগতিশীল নেতৃত্ব আসবে।

জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিনের পরিচালনায় সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডা. মুশফিক হুসেন চৌধুরী প্রমুখ।

সম্মেলনের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। এ সময় জাতীয় পতাকাসহ দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্ধোধন করা হয়। সম্মেলনে প্রায় ১০ হাজার নেতাকর্মী উপস্থিত হন। সবশেষ ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর