সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৭ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি-জামায়াত দেশে খুনের রাজত্ব কায়েম করতে চায়: বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত: ৫ জুন ২০২২ ১৬ ০৪ ০১  

বিএনপি-জামায়াত-দেশে-খুনের-রাজত্ব-কায়েম-করতে-চায়-বাহাউদ্দিন-নাছিম

বিএনপি-জামায়াত-দেশে-খুনের-রাজত্ব-কায়েম-করতে-চায়-বাহাউদ্দিন-নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত প্রিয় নেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চায়। তারা বাংলাদেশে খুনের রাজত্ব কায়েম করতে চায়।

রোববার রাজধানীর মৎস্য ভবন মোড়ে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত সামাজিক জনসচেতনতামূলক মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশের মানুষ শান্তি চায়, শান্তিতে বসবাস করতে চায়। এদেশে কেউ হত্যার রাজনীতি সৃষ্টির পাঁয়তারা করলে তাদের নির্মূল করা হবে। যারা বঙ্গবন্ধুকন্যাকে হত্যা করতে চায়, তারাই ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছে, জেলের ভেতরে জাতীয় চারনেতাকে হত্যা করেছে। এ অপশক্তিই ক্ষমতায় থাকা অবস্থায় দেশকে অন্ধকারে নিয়ে গিয়েছিল।

তিনি আরো বলেন, দেশবিরোধী একটি গোষ্ঠী আজ সব কাজে বিরোধিতা করে থাকে। তারা দেশের উন্নয়ন ও অগ্রগতির পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চায়। তারা রাজনৈতিক পরিবেশ নষ্ট করতে চায়। হত্যা, গুম ও আতঙ্ক সৃষ্টি করে বাংলাদেশের সুস্থ রাজনীতির পরিবেশকে ধ্বংস করাই তাদের লক্ষ্য।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, পৃথিবীকে বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। পরিবেশ রক্ষায় আমাদের দায়িত্ব পালন করতে হবে। এটি কোনো সরকারের একক বিষয় নয়। এটি সবার দায়িত্ব। সব রাজনৈতিক দলকে এগিয়ে আসতে হবে। এটি দল, মত নির্বিশেষে সব নাগরিকের দায়িত্ব।

স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করে বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষকে সচেতন করতে সবসময় নানা কর্মসূচি পালন করে থাকে। মানুষকে এগিয়ে আসতে আহ্বান জানায়, সচেতনতা তৈরি করে। স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর থেকেই সচেতনতা সৃষ্টির কাজ করে যাচ্ছে।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন- আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি আব্দুল আলীম ব্যাপারী, সালেহ মোহাম্মদ টুটুল, কৃষিবিদ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তারিক সাঈদসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন থানা, ওয়ার্ডের নেতাকর্মীরা।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর