শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৫ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি জাতীয় পতাকার অবমাননা করেছে: হাছান মাহমুদ

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২ ২০ ০৮ ০১  

বিএনপি-জাতীয়-পতাকার-অবমাননা-করেছে-হাছান-মাহমুদ

বিএনপি-জাতীয়-পতাকার-অবমাননা-করেছে-হাছান-মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি বিভাগীয় পর্যায়ে সমাবেশ করার ঘোষণা দিয়েছে। ঢাকায় তারা সমাবেশ করতে গিয়ে লাঠি ও রড নিয়ে সমাবেশে হাজির হয়েছে। আবার লাঠি ও রডের মাথায় জাতীয় পতাকা বেঁধেছে। এতে তারা জাতীয় পতাকার অবমাননা করেছে।

শুক্রবার বিকেলে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম হলে সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন তিনি।

এর আগে, জেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হরিজন সম্প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ এবং স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে সমাজসেবা অধিদফতরের চেক বিতরণ করেন তথ্যমন্ত্রী।

ড. হাছান মাহমুদ বলেন, একদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও গিয়ে বলেছেন পাকিস্তান আমলই ভালো ছিল। আর ঢাকায় তারা রডের মাথায় জাতীয় পতাকা লাগিয়েছে। দুটোর মধ্যে সম্পর্ক আছে।

তিনি আরো বলেন, বিএনপি দেশের বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা করছে। মুন্সীগঞ্জে নিজেদের কর্মীকে নিজেরা মেরেছে। প্রয়োজনে নিজেদের কর্মীদের নিজেরা মেরে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা এখন তাদের উদ্দেশ্য।

দুর্গাপূজা উপলক্ষে উপহার বিতরণ অনুষ্ঠানে তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশের সমস্ত মানুষের কথা ভাবেন। একেবারে প্রান্তিক জনগোষ্ঠীর কথাও তিনি ভাবেন। সেই ভাবনা থেকেই আজ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হরিজন সম্প্রদায়ের মাঝে অনুদান দেওয়া হচ্ছে। হরিজন সম্প্রদায়ের আবাসন সমস্যা সমাধানের জন্য অনেক পদক্ষেপ গ্রহণ করেছে সরকার। এ সমস্যার অনেকটা সমাধান হয়েছে। যেটুকু বাকি আছে সেগুলোও দ্রুত করে ফেলব।

এ সময় চট্টগ্রামের জেলা প্রশাসক মমিনুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আহমদ, জেলা সমাজসেবা কর্মকর্তা মো. ওয়াহিদুল আলম, চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য, জেলা পূজা পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত, সাধারণ সম্পাদক অসীম কুমার দেব, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট নিতাই প্রসাদ ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর