রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৭ ১৪৩১ |   ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি গণতন্ত্র বিনাশী অপশক্তি: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১১ জুলাই ২০২২ ১৫ ০৩ ০১  

বিএনপি-গণতন্ত্র-বিনাশী-অপশক্তি-ওবায়দুল-কাদের

বিএনপি-গণতন্ত্র-বিনাশী-অপশক্তি-ওবায়দুল-কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি হচ্ছে দুঃশাসনের প্রতিভূ ও গণতন্ত্র বিনাশী এক রাজনৈতিক অপশক্তি।

সোমবার তার বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, দেশের মানুষ যখন আনন্দমুখর পরিবেশে ঈদ উদযাপন করছেন তখন বিএনপির মিথ্যাচার আর বিদ্বেষমূলক বক্তব্য দেশবাসীকে হতাশ করেছে।

তিনি আরো বলেন, ঈদের দিনে সরকারের বিরুদ্ধে বিষেদগার করে বিএনপি নেতারা তাদের ঘৃণ্য ও পরশ্রীকাতর রাজনীতির পরিচয় স্পষ্ট করেছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি সাম্প্রদায়িক রাজনীতির ধারক, মুক্তিযুদ্ধ বিরোধীদের প্রশ্রয়দাতা, ধর্মান্ধগোষ্ঠীর উস্কানিদাতা ও গণতন্ত্রের প্রকাশ্য শত্রু।

তিনি আরো বলেন, মর্মান্তিক গ্রেনেড হামলার পরিকল্পনাকারী বিএনপির ঐতিহ্য হচ্ছে- দেশের রাজনীতিতে সন্ত্রাস, দুর্নীতি ও জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করা। তাদের মুখে কখনই সুশাসনের বুলি মানায় না।

বিএনপির শাসনামলে জনগণের কণ্ঠরোধ, ভোটারবিহীন নির্বাচন, ভোটাধিকার হরণ হয়েছিল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের সুশাসন মানে বিদ্যুৎহীন খাম্বা, সার আর বিদ্যুতের জন্য মানুষ হত্যা, বিদেশে অর্থপাচার, সংখ্যলঘু নির্যাতন।

তিনি আরো বলেন, বিএনপি দেশের চিহ্নিত লুটেরা ও অর্থপাচারকারী দল। বিএনপি বিদেশের আদালত কর্তৃক প্রমাণিত সন্ত্রাসী গোষ্ঠী। তারা চায় বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হোক। কিন্তু দেশের জনগণ তা হতে দেবে না।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে স্বপ্ন দেখতে শিখিয়েছেন। বিএনপি তার দেশি-বিদেশি দোসরদের নিয়ে যত অপচেষ্টা ও ষড়যন্ত্র করুক দেশকে আর দাবিয়ে রাখা যাবে না। কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে রোধ করতে পারবে না।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর