সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৭ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

বাঙালির সব বড় অর্জন হয়েছে আওয়ামী লীগের হাত ধরে: ফারুক খান

প্রকাশিত: ২৩ জুন ২০২২ ১৮ ০৬ ০২  

বাঙালির-সব-বড়-অর্জন-হয়েছে-আওয়ামী-লীগের-হাত-ধরে-ফারুক-খান

বাঙালির-সব-বড়-অর্জন-হয়েছে-আওয়ামী-লীগের-হাত-ধরে-ফারুক-খান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে কর্নেল (অব.) ফারুক খান বলেছেন, আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছে। যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে যখন আওয়ামী লীগ পরিচালিত হয়েছে তখনই বাঙালি জাতির সব বড় বড় অর্জন হয়েছে।

আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে একথা বলেন ফারুক খান।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, পদ্মাসেতু তো আওয়ামী লীগের সেতু নয়। এটা বাংলাদেশের সব মানুষের সেতু। উদ্বোধনে বিএনপির নেতৃবৃন্দ যদি না আসে তাহলে তারা প্রমাণ করবে পদ্মাসেতুর সঙ্গে তাদের কোনো সংযোগ নেই। তবে আমরা আশা করছি বাংলাদেশের সব রাজনৈতিক দল পদ্মাসেতু উদ্বোধনে অংশগ্রহণ করবেন। আমরা আনন্দের সঙ্গে পদ্মাসেতু উদ্বোধন করব।

ফারুক খান বলেন, পদ্মাসেতু নির্মাণ করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের শিকার হতে হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশি ও বিদেশি ষড়য়ন্ত্র ছিন্নভিন্ন করে আমরা এগিয়ে যাবো।

এর আগে সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগের পক্ষে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানানো হয়। এ সময়ে জেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর বঙ্গবন্ধু, তার পরিবার ও সব শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু ও সৈয়দ আব্দুল আউয়াল শামীম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর