রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বঙ্গবন্ধুর স্বনির্ভর বাংলাদেশের স্বপ্ন পূরণে কাজ করছেন প্রধানমন্ত্রী: এসএম কামাল

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২ ০২ ০২ ০১  

বঙ্গবন্ধুর-স্বনির্ভর-বাংলাদেশের-স্বপ্ন-পূরণে-কাজ-করছেন-প্রধানমন্ত্রী-এসএম-কামাল

বঙ্গবন্ধুর-স্বনির্ভর-বাংলাদেশের-স্বপ্ন-পূরণে-কাজ-করছেন-প্রধানমন্ত্রী-এসএম-কামাল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এসএম কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশের মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থানের মতো মৌলিক চাহিদাগুলো নিশ্চিত করা। তিনি একটি স্বনির্ভর বাংলাদেশের স্বপ্ন দেখতেন। তার সেই স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় এসব কথা বলেন তিনি।

এসএম কামাল বলেন, সদ্য স্বাধীন বাংলাদেশকে যখন দাঁড় করানোর চেষ্টা করছেন ঠিক তখনই নির্মমভাবে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। এই আগস্ট মাসেই সেই শোককে শক্তিতে রূপান্তর করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তি হিসেবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা থাকতে দেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী আমাদের খোঁজ নিতে বলেছেন- কোথাও কোনো লোক বাদ পড়েছে কিনা যার জমি নাই, মাথা গোঁজার ঠাঁই নাই। পর্যায়ক্রমে তিনি সবাইকে স্বপ্নের ঘর করে দিবেন।

আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, আওয়ামী লীগের শক্তি রাজপথে। আমরা রাজপথে অসংখ্য আন্দোলন করে এসেছি। তাই রাজপথের ভয় আওয়ামী লীগকে দেখালে হবে না। আমরা রাজপথে মোকাবিলা করতে সর্বদাই প্রস্তুত। কিন্তু আন্দোলনের নামে বোমাবাজি, অরাজকতা মেনে নেয়া হবে না।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ তালুকদারের সঞ্চালনায় ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ডা. মো. আব্দুল আজিজ, সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মমিন মণ্ডল, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর