শনিবার   ০৪ মে ২০২৪ |  বৈশাখ ২০ ১৪৩১ |   ২৫ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হতে হবে: এমপি আনোয়ার খান

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২ ২২ ১০ ০২  

বঙ্গবন্ধুর-আদর্শে-উজ্জীবিত-হতে-হবে-এমপি-আনোয়ার-খান

বঙ্গবন্ধুর-আদর্শে-উজ্জীবিত-হতে-হবে-এমপি-আনোয়ার-খান

শিক্ষার্থীদের উদ্দেশে লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য (এমপি) ড. আনোয়ার হোসেন খান বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হতে হবে। তোমরা সুশিক্ষায় শিক্ষিত হও। শিক্ষাই জাতির মেরুদণ্ড। যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত।

রোববার বিকেলে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কাওয়ালী ডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় তিনি এ কথা বলেন। 

আনোয়ার খান আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে তোমরা ডাক্তার, ইঞ্জিনিয়ার, বিজ্ঞানী হবে। তোমরাই দেশের ভবিষ্যৎ, ভালোভাবে লেখাপড়া করে দেশের জন্য কাজ করবে। দেশের উন্নয়নে অংশ নেবে। 

ছাত্র-ছাত্রীদের লক্ষ্য স্থির করে লেখাপড়া করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আল্লাহ আমাকে যতদিন বাঁচিয়ে রাখেন ততদিন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে যাব।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি খোরশেদ আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক মেয়র বেলাল আহমেদ, ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক মো. কাউছার হোসেনসহ উপজেলার আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, স্কুলের অভিভাবক ও শিক্ষার্থীরাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর