শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৫ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুকে ‘উসকানি’ দেওয়ায় বিএনপি নেত্রী নিপুণের বিরুদ্ধে জিডি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২ ১৩ ০১ ০১  

ফেসবুকে-উসকানি-দেওয়ায়-বিএনপি-নেত্রী-নিপুণের-বিরুদ্ধে-জিডি

ফেসবুকে-উসকানি-দেওয়ায়-বিএনপি-নেত্রী-নিপুণের-বিরুদ্ধে-জিডি

ফেসবুকে দুর্গাপূজার প্রতিমা বিসর্জন নিয়ে ‘উসকানিমূলক’ পোস্ট এবং লাইভে মিথ্যাচারের অভিযোগে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঐ উপজেলার আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ।

বৃহস্পতিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এ জিডি করা হয় বলে জানা গেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, বিএনপি নেত্রী নিপুণ রায় বুধবার রাতে ফেসবুকে দুর্গাপূজার প্রতিমা বিসর্জন নিয়ে ‘উসকানিমূলক’ পোস্ট দেন এবং লাইভে গিয়ে মিথ্যা অপপ্রচার চালান। এ ঘটনায় তার বিরুদ্ধে জিডি করেছেন আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা পূজা উদ্‌যাপন কমিটির সভাপতি অনুপ কুমার বর্মণ বলেন, দুর্গাপূজার প্রতিমা বিসর্জনকে ঘিরে নিপুণ রায় চৌধুরী ফেসবুকে চেয়ারম্যানের বিরুদ্ধে বাধা দেওয়ার কথা বলেছেন। এটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তিনি উসকানিমূলক বক্তব্য দিয়ে সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করেছেন।

জানা গেছে, বুধবার রাত নয়টার দিকে নিপুণ রায় নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি নাগরমহল ঘাটে মা দুর্গা দেবীর বিসর্জনে বাধা প্রদান করেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর