রোববার   ১৯ মে ২০২৪ |  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১ |   ১১ জ্বিলকদ ১৪৪৫

প্রজেক্ট কো অর্ডিনেটর নিয়োগ দেবে ওয়াটারএইড বাংলাদেশ, বেতন ১ লাখ ২০ হাজার

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২ ২৩ ১১ ০১  

প্রজেক্ট-কো-অর্ডিনেটর-নিয়োগ-দেবে-ওয়াটারএইড-বাংলাদেশ-বেতন-১-লাখ-২০-হাজার

প্রজেক্ট-কো-অর্ডিনেটর-নিয়োগ-দেবে-ওয়াটারএইড-বাংলাদেশ-বেতন-১-লাখ-২০-হাজার

প্রজেক্ট কো অর্ডিনেটর নিয়োগ দেবে আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ। এই বিষয়ে সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। ওয়াটারএইড বাংলাদেশ তাদের ক্লাইমেট রেসিলিয়েন্স প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ৮ অক্টোবর ২০২২।

পদের নাম: প্রজেক্ট কো–অর্ডিনেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: এনভায়রনমেন্টাল সায়েন্স, সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। মেন্সট্রুয়াল হাইজিন ম্যানেজমেন্ট সম্পর্কে জানাশোনা থাকতে হবে। প্রোগ্রাম মনিটরিং ও ইভ্যালুয়েশন জানতে হবে। ক্লাইমেট চেঞ্জ, ডিজাস্টার ম্যানেজমেন্ট ও ডিজাস্টার রিস্ক রিডাকশনে অভিজ্ঞতা থাকতে হবে। সাতক্ষীরা, খুলনা, বাগেরহাট ও রাজশাহীতে ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: ঢাকা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ২০ হাজার ৭৬৪ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস, স্বাস্থ্যবিমা, কর্মী ও কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানদের জন্য জীবনবিমা ও ফোন বিল দেওয়া হবে।

যেভাবে আবেদন করবেন:  আগ্রহী প্রার্থীরা এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে পারবেন।

Provaati
    দৈনিক প্রভাতী