সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

নেত্রীর মনোনীত প্রার্থীকেই ভোট দিতে হবে: মির্জা আজম

প্রকাশিত: ২৬ মে ২০২২ ২১ ০৯ ০১  

নেত্রীর-মনোনীত-প্রার্থীকেই-ভোট-দিতে-হবে-মির্জা-আজম

নেত্রীর-মনোনীত-প্রার্থীকেই-ভোট-দিতে-হবে-মির্জা-আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে যাকে মনোনয়ন দেবেন, সেই  প্রার্থীকে পছন্দ না হলেও নৌকায় ভোট দিতে হবে।

বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জের হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা আজম বলেন, ২০২৪ সালের শুরুতে জাতীয় সংসদ নির্বাচন হবে, সেই নির্বাচনে কিশোরগঞ্জের ৬টি আসনের মধ্যে একটি আসন যদি ছুটে যায়, আর ১৫১ আসন যদি আমরা না পাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী না হতে পারেন, তাহলে বাংলাদেশ আবার পাকিস্তান হবে। আর তখন আমাদের অবস্থা কী হতে পারে ভেবে দেখেছেন। তাই সংগঠনকে শক্তিশালী করতে হবে।

তিনি আরো বলেন, গত ১৪ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তা কল্পনা করার মতো না। আগে মানুষ তিন বেলা খেতে পারতো না। আগে যখন ভিজিএফের চাল নিত, তখন মহিলাদের গায়ে শুধু একটি কাপড় থাকত। এখন অনুষ্ঠানে যাওয়ার মতো করে ভিজিএফের চাল নিতে আসে, কে আমাদের নেতাকর্মী, কে চাল নিতে এলো চেনা যায় না 

সম্মেলনের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের এমপি মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের এমপি রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য শাহাবুদ্দীন ফরাজী প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর