মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে: মাহবুব উল আলম হানিফ

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২ ১৯ ০৭ ০২  

নির্বাচনের-মাধ্যমে-আওয়ামী-লীগ-আবার-ক্ষমতায়-আসবে-মাহবুব-উল-আলম-হানিফ

নির্বাচনের-মাধ্যমে-আওয়ামী-লীগ-আবার-ক্ষমতায়-আসবে-মাহবুব-উল-আলম-হানিফ

জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। 

শুক্রবার কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেওয়ার সময় তিনি এ আশা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ দলীয় নেতা কর্মীরা।

মাহবুব উল আলম হানিফ বলেন, ২০০৯ সাল থেকে আওয়ামী লীগ টানা ১৩ বছর রাষ্ট্র ক্ষমতায় রয়েছে। এ ১৩ বছরে অনেক নির্বাচন হয়েছে এবং বিএনপির অনেক প্রার্থী জয় লাভ করেছেন। আওয়ামী লীগের সময় সব নির্বাচন স্বচ্ছ হয়েছে। কিন্তু বিএনপি প্রার্থী পরাজিত হলেই তখন তারা মিথ্যা অভিযোগ তুলে।

জনগণ বিএনপি নেতাদের কথাবার্তা আমলে নিচ্ছে না উল্লেখ করে হানিফ বলেন, ২০১২ সালের পর থেকে খালেদা জিয়াসহ বিএনপির শীর্ষ নেতারা একাধিক বার ঈদের পরে তীব্র আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানোর কথা বলেছেন। কিন্তু জনগণ বিএনপির নেতাদের কথা আমলে নিচ্ছে না। আল্লাহর অশেষ রহমতে আওয়ামী লীগ সরকার টানা ১৩ বছর রাষ্ট্রীয় ক্ষমতায় আছে। সরকার তার নির্ধারিত সময় শেষ করে জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবার  ক্ষমতায় আসবে বলে আমি আশাবাদী।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর