মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৭ মে ২০২২ ১৪ ০২ ০১  

দেশের-উন্নয়নে-শেখ-হাসিনার-বিকল্প-নেই-পরিকল্পনা-প্রতিমন্ত্রী

দেশের-উন্নয়নে-শেখ-হাসিনার-বিকল্প-নেই-পরিকল্পনা-প্রতিমন্ত্রী

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, শেখ হাসিনার সরকার, উন্নয়নের সরকার। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প কেউ নেই।

শুক্রবার চাঁদপুরের মতলব উত্তরের কলাকান্দা ইউনিয়নের স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার স্থানীয় নেতাদের সঙ্গে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুলের সভাপতিত্বে শুক্রবার বিকেলে মিলারচর এলায়েন্স টেকনিক্যাল ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গণে  এ সভার আয়োজন করা হয়।

পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার মানেই জনগণের উন্নয়নের সরকার। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই আজ সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে।

এলাকার উন্নয়নের বিষয়ে তিনি বলেন, মতলব-গজারিয়া ব্রিজের সঙ্গে গ্যাস সংযোগ দেওয়ার বিষয়টিও বিবেচনা করা হচ্ছে। পাশাপাশি ধনাগোদা বেড়িবাঁধ রক্ষা এবং কচুরিপানা পরিস্কারের প্রকল্পের কাজ হাতে নেয়া হয়েছে এবং আগামী নির্বাচনের আগেই মতলবের সমস্ত রাস্তাঘাট মেরামত করা হবে।

প্রতিমন্ত্রী বলেন, মতলবের সন্ত্রাস ঠেকাতে হবে। কেউ সন্ত্রাস করে মানুষের যানমাল নষ্ট করতে পারবে না। মাদক থামাতে হবে এবং ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধ করতে হবে।

ড. শামসুল হক বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি, দেশের মানুষের কল্যাণে রাজনীতি করি, আমি কারো ব্যক্তি রাজনীতি করি না এবং শেখ হাসিনা যেভাবে বলবেন ঠিক সেভাবেই আমি রাজনিতি করব ইনশাল্লাহ।

কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম মনির ছৈয়াল ও যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামলের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর