রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৭ ১৪৩১ |   ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

তৃণমূল কর্মীরাই আওয়ামী লীগের শক্তি: খাদ্যমন্ত্রী

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২ ১৮ ০৬ ০২  

তৃণমূল-কর্মীরাই-আওয়ামী-লীগের-শক্তি-খাদ্যমন্ত্রী

তৃণমূল-কর্মীরাই-আওয়ামী-লীগের-শক্তি-খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে কাজ করে আওয়ামী লীগকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের শক্তি। সবাই সংগঠিত থাকলে কোনো শক্তি আওয়ামী লীগকে হারাতে পারবে না

বুধবার স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নওগাঁয় দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, দেশের সর্ববৃহৎ ও জনপ্রিয় রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে যখন নানা ষড়যন্ত্র চলছিল, সেই দুর্দিনে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেকলীগ শেখ হাসিনার মর্যাদা ফিরিয়ে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল। 

শুধু সম্মেলন আর প্রতিষ্ঠাবার্ষিকী পালনের মধ্যে সীমাবদ্ধ থাকলে হবে না উল্লেখ করে সাধন চন্দ্র মজুমদার বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে অবদান রাখতে হবে।

আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সদর আসনের এমপি নিজাম উদ্দিন জলিল জন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেক, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর