রোববার   ১৯ মে ২০২৪ |  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১ |   ১১ জ্বিলকদ ১৪৪৫

জনবল নিয়োগ দেবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২ ২৩ ১১ ০১  

জনবল-নিয়োগ-দেবে-ইউনাইটেড-কমার্শিয়াল-ব্যাংক

জনবল-নিয়োগ-দেবে-ইউনাইটেড-কমার্শিয়াল-ব্যাংক

জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি)। এই ব্যাংকে ‘প্রবেশনারি অফিসার’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ২০ অক্টোবর  ২০২২।

পদের নাম: প্রবেশনারি অফিসার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে প্রথম শ্রেণি/বিভাগ বা জিপিএ ৫–এর স্কেলে ৪ থাকতে হবে। স্নাতক পর্যায়ে সিজিপিএ ৪–এর স্কেল ৩ থাকতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। জানতে হবে এমএস অফিস অ্যাপ্লিকেশন ও ইন্টারনেট ব্যবহার।

বয়স: ২০২২ সালের ২০ অক্টোবর সর্বোচ্চ ৩০ বছর।
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন: এক বছর প্রবেশনকালে মাসিক বেতন ৫৫ হাজার। প্রবেশনকাল শেষে সিনিয়র অফিসার হিসেবে চাকরি স্থায়ী হলে মাসিক বেতন হবে ৬৫ হাজার টাকা। এর সঙ্গে প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন।

প্রবেশনারি অফিসার পদে নিয়োগপ্রাপ্তদের এই ব্যাংকে কমপক্ষে তিন বছর চাকরির নিশ্চয়তা দিয়ে নন–জুডিশিয়াল স্ট্যাম্পে সই করতে হবে।  

যেভাবে আবেদন করবেন
আগ্রহী প্রার্থীদের  ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে পারবেন।
 

Provaati
    দৈনিক প্রভাতী