সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৭ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

জনগণকে বিভ্রান্ত করে বিএনপি রাজনৈতিক ফায়দা লুটতে চায়: হানিফ

প্রকাশিত: ১৪ জুন ২০২২ ১৮ ০৬ ০২  

জনগণকে-বিভ্রান্ত-করে-বিএনপি-রাজনৈতিক-ফায়দা-লুটতে-চায়-হানিফ

জনগণকে-বিভ্রান্ত-করে-বিএনপি-রাজনৈতিক-ফায়দা-লুটতে-চায়-হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির সামনে এ সময় সরকারের বিরুদ্ধে কথা বলা, নির্বাচন কমিশনের বিরুদ্ধে কথা বলার তেমন কোনো কিছু নেই। কোনো কিছু না থাকার কারণে তারা ইস্যু খুঁজে বেড়াচ্ছে। কোনো একটা ঘটনাকে মিথ্যার প্রলেপ দিয়ে জনগণকে বিভ্রান্ত করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

মঙ্গলবার সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিএনপি নেতাদের অভিযোগের জবাবে মাহবুব উল আলম হানিফ বলেন, আমরা শুনেছি- বাহাউদ্দিন বাহার কুমিল্লা সিটি নির্বাচনের প্রচারণায় অংশগ্রহণ করেননি। তিনি তার বাড়িতে অবস্থান করছেন। মানুষ তার নিজের বাড়িতে থাকবে এটা তো অস্বাভাবিক কিছু নয়। এটা নিয়ে কাউকে পদত্যাগ করতে হবে, কাউকে বহিস্কার করতে হবে এটা যৌক্তিক নয়।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে এখন পর্যন্ত কোনো অনিয়মের অভিযোগ আসেনি জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বাহাউদ্দিন বাহার তার নিজ বাড়িতে অবস্থান করছেন। একজন এমপি তার এলাকায় যেতে পারেন, বাড়িতে থাকতে পারেন। তিনি স্থানীয় নির্বাচনে প্রচারণায় অংশ নিচ্ছেন কিনা সেটাই হচ্ছে মূল ফ্যাক্টর। যদি কোনো এমপি স্থানীয় নির্বাচনের প্রচারণায় অংশ না নিয়ে থাকেন সেক্ষেত্রে তো নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ উত্থাপিত হতে পারে না।

মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়া শিল্পকলা একাডেমি মিলনায়তনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধ কল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে দিনব্যাপী কর্মশালায় যোগ দেন। জেলা প্রশাসনের উদ্যোগে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করা হয়।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর