মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৯ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

আগামী নির্বাচনে জয়ের কোনো বিকল্প নেই: জাহাঙ্গীর কবির নানক

প্রকাশিত: ৩১ মার্চ ২০২২ ১৫ ০৩ ০২  

আগামী-নির্বাচনে-জয়ের-কোনো-বিকল্প-নেই-জাহাঙ্গীর-কবির-নানক

আগামী-নির্বাচনে-জয়ের-কোনো-বিকল্প-নেই-জাহাঙ্গীর-কবির-নানক

আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বুধবার রাজধানীর মুগদায় মহানগর দক্ষিণে ৭১নং ওয়ার্ডের অন্তর্গত ইউনিট আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি, জামায়াত ও হেফাজত একই মায়ের পেটের তিন ভাই। তাই বিএনপি-জামায়াত থেকে আমাদেরকে সতর্ক থাকতে হবে। জামায়াত এখন গর্তে ঢুকেছে। বিপদ দেখলেই তারা গর্তে ঢুকে যায়। বিপদ কেটে গেলে গর্ত থেকে বের হয়ে আবারো ষড়যন্ত্র শুরু করে। তাদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে। 

আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের কোনো বিকল্প নেই উল্লেখ করে নানক বলেন, নির্বাচন আসলেই বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র শুরু হয়ে যায়। মিথ্যার আশ্রয় নেয়। ষড়যন্ত্রের জাল বোনে।

তিনি বলেন, নির্বাচনে জয় নিশ্চিত করতে জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। মনে রাখতে হবে- নির্বাচনে আমরা হেরে গেলে হেরে যাবে দেশের স্বাধীনতা, হেরে যাবে মানবতা। দেশের মানুষের জীবন অনিশ্চিত হয়ে যাবে। তাই নেতাকর্মীদের সর্তক থাকতে হবে। দলকে সুসংগঠিত করতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে যেকোনো পরিস্থিতি মোকাবিলার জন্য প্রস্তুত হতে হবে।

সম্মেলন উদ্বোধন করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী। সম্মেলনে আরো বক্তব্য রাখেন- সাবের হোসেন চৌধুরী এমপি, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাত, খন্দকার এনায়েতুল্লাহ প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর