শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আগামী নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: শাজাহান খান

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২ ২১ ০৯ ০১  

আগামী-নির্বাচন-আমাদের-জন্য-চ্যালেঞ্জ-শাজাহান-খান

আগামী-নির্বাচন-আমাদের-জন্য-চ্যালেঞ্জ-শাজাহান-খান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান বলেছেন, আগামী নির্বাচন আমাদের জন্য একটি চ্যালেঞ্জ। বিএনপি যত কিছুই বলুক, জনগণ তাদের কথা বিশ্বাস করবে না। বাংলার জনগণের মধ্যে বিএনপির জন্য কোনো দরদ নেই। কারণ তারা বিএনপির শাসনামল দেখেছে। এখন বিএনপি হত্যা-গুমের কথা বলছে, তাদের অত্যাচারের ইতিহাস সবার সামনে আছে।

সোমবার দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, ১৯৭৫ সালের ২৫ মার্চ জিয়াউর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেন কর্নেল ফারুক। তখন তাকে বঙ্গবন্ধুকে হত্যার পরিকল্পনা বলা হয়। বিএনপি কিভাবে অস্বীকার করে যে, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত নয়? কর্নেল ফারুক ও কর্নেল রশিদ তাদের স্টেটমেন্টে পরিষ্কারভাবে উল্লেখ করেছেন, জিয়াউর রহমান এ হত্যাকাণ্ডে মদদ দিয়েছেন। এখন কমিশন গঠন করে বের করতে হবে আরো কারা বঙ্গবন্ধুকে হত্যায় মদদ দিয়েছে।

সভায় লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার মাহফুজ্জান আশরাফ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুসহ জেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডাররা উপস্থিত ছিলেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর