সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সর্তক থাকতে হবে: এসএম কামাল

প্রকাশিত: ৬ জুন ২০২২ ২১ ০৯ ০১  

ষড়যন্ত্রের-বিরুদ্ধে-সবাইকে-সর্তক-থাকতে-হবে-এসএম-কামাল

ষড়যন্ত্রের-বিরুদ্ধে-সবাইকে-সর্তক-থাকতে-হবে-এসএম-কামাল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, বিএনপি-জামায়াত দেশবিরোধী ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সর্তক থাকতে হবে। আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের সব মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। যেন স্বাধীনতাবিরোধীরা দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যেতে না পারে।

সোমবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে পদ্মাসেতু নিয়ে আলাপচারিতায় এসব কথা বলেন তিনি।

এসএম কামাল হোসেন বলেছেন, বিশ্ব মোড়লদের রক্তচক্ষু উপেক্ষা করে শেখ হাসিনা সরকার পদ্মাসেতু নির্মাণ করেছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, দেশপ্রেম ও সাহসিকতা নিয়ে যে কাজ করছেন তা যেন অটুট থাকে। তার চলার পথকে যারা কণ্টকাকীর্ণ করতে চায় তাদের বিরুদ্ধে সচেতন থাকতে হবে। ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সমাবেশ থেকে দেশবাসীর প্রতি এ আহ্বান থাকবে।

পদ্মাসেতুর উদ্বোধনের দিন মাদারীপুরের কাঁঠালবাড়ী এলাকায় ১০ লাখ লোকের সমাবেশ করবে আওয়ামী লীগ। জনসভা সফল করতে এরই মধ্যে সাংগঠনিক কার্যক্রম শুরু করেছে দলটি। সমাবেশস্থলও পরিদর্শন করেছেন  আওয়ামী লীগ নেতারা। জনসভায় উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, পদ্মাসেতু বাঙালি জাতির একটি মাইলফলক। অনেক ঘাতপ্রতিঘাত ষড়যন্ত্র অপেক্ষা করেই আজ পদ্মাসেতু উদ্ধোধনের অপেক্ষায়। পদ্মাসেতু শুধু একটি সেতু নয়, এটা একটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বের প্রতীক।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর