সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দিতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান এসএম কামালের

প্রকাশিত: ২৪ মে ২০২২ ১৯ ০৭ ০১  

ষড়যন্ত্রকারীদের-দাঁতভাঙা-জবাব-দিতে-নেতাকর্মীদের-প্রস্তুত-থাকার-আহ্বান-এসএম-কামালের

ষড়যন্ত্রকারীদের-দাঁতভাঙা-জবাব-দিতে-নেতাকর্মীদের-প্রস্তুত-থাকার-আহ্বান-এসএম-কামালের

১৫ আগস্টের খুনি আর ২১ আগস্ট গ্ৰেনেড হামলাকারী ও ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন দলটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

মঙ্গলবার বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে তিনি এ আহ্বান জানান।

এসএম কামাল বলেন, বৈশ্বিক মহামারি ও রাশিয়া ইউক্রেন যুদ্ধে যখন বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খাচ্ছে, সেই সমস্ত দেশের অর্থনীতিতে যখন ধস নেমেছে, বিশ্বে যখন খাদ্য ও জ্বালানি সংকট দেখা দিয়েছে। তখন এ সমস্যার প্রভাব অন্যান্য দেশে দেখা দিয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সততা, সাহসিকতা, দেশপ্রেম ও সঠিক সময়ের সিদ্ধান্ত গ্রহণ বাংলাদেশের অর্থনীতির ভিত্তি শক্ত হয়েছে। এতে দেশের মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার নিশ্চয়তা হয়েছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা বিশ্বের তিনজন সৎ প্রধানমন্ত্রীর একজন। বিশ্বের শ্রেষ্ঠ প্রধানমন্ত্রীর মধ্যে দ্বিতীয় হলেন শেখ হাসিনা। তার বিরুদ্ধে ১৫ আগস্টের খুনি এবং ২১শে আগস্টের গ্ৰেনেড হামলার প্রধান আসামি তারেক জিয়া ও তার প্রতিনিধিরা দেশ-বিদেশে বসে ষড়যন্ত্র করছে। এ কঠিন সময়ে দেশের মানুষের পাশে না দাঁড়িয়ে শেখ হাসিনা ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্রকারীরা কখনো দেশের মানুষের ভালো চায় না।

আওয়ামী লীগের এ নেতা তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে এসএম কামাল বলেন, জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতসহ সব অপশক্তি ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দিতে হবে। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার কোনো বিকল্প নেই। যখনই শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়ন অগ্রগতি হয় তখনই বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের গা জ্বালা করে। দেশের মানুষের ভালো থাকা তারা দেখতে পারে না। এজন্য বার বার বিভিন্ন বিষয় নিয়ে গুজব অপপ্রচার লিপ্ত থাকে। তাই ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্রকারী প্রতিহত করে দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর