রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শেখ হাসিনা সবার মাথা গোঁজার ঠাঁই করে দেবেন: এসএস কামাল হোসেন

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২ ১৭ ০৫ ০১  

শেখ-হাসিনা-সবার-মাথা-গোঁজার-ঠাঁই-করে-দেবেন-এসএস-কামাল-হোসেন

শেখ-হাসিনা-সবার-মাথা-গোঁজার-ঠাঁই-করে-দেবেন-এসএস-কামাল-হোসেন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএস কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার লক্ষ্য বাংলাদেশের একটি মানুষও ঘরছাড়া থাকবে না। তিনি সবার মাথা গোঁজার ঠাঁই করে দেবেন। একটি লোকও বলবে না তার কোনো জমি নেই।

বুধবার দুপুরে বগুড়া সদরের নুনগোলায় আশ্রয়ণ প্রকল্পে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শনের সময় এসব কথা বলেন তিনি। আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পাঠিয়েছেন, আপনাদের খোঁজখবর নিতে। উপহারের ঘর পাওয়া মানুষের আর কোন চাওয়া পাওয়া আছে কিনা, তাদের কোনো অসুবিধা আছে কিনা তা জানতে এসেছি।

এসএম কামাল বলেন, বঙ্গবন্ধু সমৃদ্ধ দেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মমভাবে হত্যা করে দেশকে পিছিয়ে নেয়ার চক্রান্ত করা হয়েছিল। সকল চক্রান্ত রুখে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

বগুড়ায় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনের সময় এসএম কামালের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুসহ আরো অনেকে।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর