সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ: সুজিত রায় নন্দী

প্রকাশিত: ৩১ মে ২০২২ ২০ ০৮ ০২  

শেখ-হাসিনার-হাতেই-বাংলাদেশ-নিরাপদ-সুজিত-রায়-নন্দী

শেখ-হাসিনার-হাতেই-বাংলাদেশ-নিরাপদ-সুজিত-রায়-নন্দী

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ বলে জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

মঙ্গলবার চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা জানান।

এ সময় দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে গরিব ও অসহায়দের মাঝে চেক হস্তান্তর করেন বাবু সুজিত রায় নন্দী।

সুজিত রায় নন্দী বলেন, শেখ হাসিনা সুখে-দুঃখে সব সময় মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না। কারণ, শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আওয়ামী লীগও মা-মাটি ও মানুষের পাশে রয়েছে। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দুঃখী মানুষের মুখে হাসি থাকবে। তাদের অন্ন, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা হবে।

সুজিত রায় নন্দী বলেন, আওয়ামী লীগের সব নেতারা ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোনো শক্তি নেই যে, আমাদের ক্ষতি করতে পারবে। কারণ, সব দুর্যোগ মোকাবিলায় দক্ষ নাবিক হলেন শেখ হাসিনা।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হয়েছে। আমরা যেদিকে তাকাই সেদিকেই দেখি উন্নয়ন আর উন্নয়ন। যখনই আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসে তখনই এ দেশের উন্নয়ন হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সমন্বয়ক আখলাকুর রহমান মাইনুর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের প্রশাসক ওসমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কাজী হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জসিম উদ্দিন মিঠু প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর