মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

শেখ হাসিনার কঠোর পরিশ্রমে বাংলাদেশ উন্নত দেশে রূপ নিচ্ছে: বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২ ১৪ ০২ ০১  

শেখ-হাসিনার-কঠোর-পরিশ্রমে-বাংলাদেশ-উন্নত-দেশে-রূপ-নিচ্ছে-বাহাউদ্দিন-নাছিম

শেখ-হাসিনার-কঠোর-পরিশ্রমে-বাংলাদেশ-উন্নত-দেশে-রূপ-নিচ্ছে-বাহাউদ্দিন-নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনার নিরলস ও কঠোর পরিশ্রমে বাংলাদেশ উন্নত দেশে রূপ নিচ্ছে।

শনিবার ভোলা জেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াতের অনুসারীরা বাংলাদেশের উন্নয়ন দেখলে দুঃখ পায়। তারা দেশের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্র করে। বিএনপি-জামায়াত কখনোই চায় না দেশের উন্নয়ন হোক, বাংলাদেশ একটি সমৃদ্ধশালী জাতিতে পরিণত হোক। যখনই দেশ উন্নতির দিকে যায় তখনই তারা পেছন থেকে টেনে ধরে নিচে নামানোর চেষ্টায় লিপ্ত থাকে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত এদেশে অপরাজনীতি করছে। তারা দেশের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্র করে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করে। এদের একটাই স্বপ্ন- দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা।

বাহাউদ্দিন নাছিম বলেন, করোনা মহামারিতে লাখ লাখ মানুষ মারা যাওয়ার অপপ্রচার করে বিএনপি-জামায়াত। তারা নানা মিথ্যাচার ছড়িয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চেয়েছে। কিন্তু লাখ লাখ মানুষ মারা না যাওয়ায় লাশ নিয়ে রাজনীতি করতে পারেনি বিএনপি-জামায়াত। এতে তাদের মনের আশা পূরণ হয়নি। আওয়ামী লীগ সরকার সফলভাবে করোনা মোকাবিলা করেছে। কারণ, করোনাকালে দেশের একজন মানুষও বিনা চিকিৎসায় মারা যায়নি।

তিনি আরো বলেন, দেশের মানুষের জন্য শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য দেশকে ধাপে ধাপে উচ্চ পর্যায়ে নিয়ে গেছেন, যা বিশ্বের কাছে এক উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত।

ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন। সভায় বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য গোলাম কবির রাব্বানী চিনু, এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, এমপি আলী আজম মুকুল প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর