মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

মহানগর মৎস্যজীবী লীগের সম্মেলন ১১ ও ১২ মে

প্রকাশিত: ১০ মে ২০২২ ১৯ ০৭ ০১  

মহানগর-মৎস্যজীবী-লীগের-সম্মেলন-১১-ও-১২-মে

মহানগর-মৎস্যজীবী-লীগের-সম্মেলন-১১-ও-১২-মে

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের  সম্মেলন ১১ ও ১২ মে অনুষ্ঠিত হবে। 

আগামীকাল বুধবার সকাল ১০টায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, রমনা অনুষ্ঠিত হবে। একই মঞ্চে ১২মে বৃহস্পতিবার মহানগর দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন করা হবে। 

মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমান। 

প্রধান অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এমপি এবং বিশেষ অতিথি আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এছাড়া উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ মো. বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম মানিক উপস্থিত থাকবেন।  

আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলে আওয়ামী মৎস্যজীবী লীগকে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি দেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরে থেকে সংগঠনটি সাংগঠনিক তৎপরতা চালিয়ে গেলেও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের নেতাকর্মী দেখা মিলেনি। তবে এতদিন এদেরকে দলীয় প্রোগ্রামে সক্রিয়ভাবে দেখা না গেলেও  সম্মেলনকে ঘিরে চাঙ্গা হতে চেষ্টা করছেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর