শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি নাশকতার পথে হাঁটলে জনগণকে নিয়ে প্রতিহত করা হবে: কামরুল ইসলাম

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৮ ০৬ ০১  

বিএনপি-নাশকতার-পথে-হাঁটলে-জনগণকে-নিয়ে-প্রতিহত-করা-হবে-কামরুল-ইসলাম

বিএনপি-নাশকতার-পথে-হাঁটলে-জনগণকে-নিয়ে-প্রতিহত-করা-হবে-কামরুল-ইসলাম

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির আন্দোলনের আলামত ভালো না। আওয়ামী লীগের নেতাকর্মীদের উসকে দিচ্ছে তারা। বিএনপি যদি নাশকতার পথে হাঁটে, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করা হবে।

রোববার বিকেলে রাজধানীর কেরানীগঞ্জের আটিবাজারে আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, দেশের রাজনীতিকে কলুষিত করতে চায় বিএনপি। এজন্য জামায়াতকে সঙ্গে নিয়ে প্রকাশ্যে মাঠে নেমেছে তারা। কোনো সন্ত্রাসীকে বাংলাদেশে রাজনীতি করতে দেওয়া হবে না। জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করা হবে।

তিনি বলেন, বিএনপি অহেতুক উসকানিমূলক কথাবার্তা বলছে। তারা ভোটের মাধ্যমে এদেশে ক্ষমতার পরিবর্তন চায় না। বিএনপি মূলত পাকিস্তানের এজেন্ট, তাদের সাংগঠনিক শক্তি নেই। দেশের জনগণও তাদের সঙ্গে নেই।

এই আওয়ামী লীগ নেতা বলেন, বিএনপি নির্বাচন কমিশনকে মানছে না। নির্বাচন বানচালের হুমকি দিচ্ছে তারা। তাদের নির্বাচন বর্জনের পূর্ব অভিজ্ঞতা আছে। এবার নির্বাচনে না এলে সাংগঠনিক সংকটে পড়বে বিএনপি।

তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। শান্তিপূর্ণ কর্মসূচির নামে নৈরাজ্য করতে চায় তারা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে। সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। বিএনপির নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না। তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে আসবে না।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর