রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৭ ১৪৩১ |   ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি আবার নাশকতার পাঁয়তারা করছে: মাহবুব উল আলম হানিফ

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২ ১৮ ০৬ ০২  

বিএনপি-আবার-নাশকতার-পাঁয়তারা-করছে-মাহবুব-উল-আলম-হানিফ

বিএনপি-আবার-নাশকতার-পাঁয়তারা-করছে-মাহবুব-উল-আলম-হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দণ্ডিত হয়ে বিদেশে পলাতক তারেক রহমানের জন্য বিএনপি দেশের রাজনীতির পরিবেশ নষ্ট করছে। তারা আবার নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করছে। লন্ডন থেকে তারেক রহমান এ নাশকতার নির্দেশ দিয়েছেন। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার ঢাকা মহানগর উত্তরের বনানী থানার ১৯ ও ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, আন্দোলনের নামে দেশের রাজপথ অস্থির করার সুযোগ সরকার দেবে না। দেশে নির্বাচনকে কেন্দ্র করে কোনো নাশকতার চেষ্টা আওয়ামী লীগের নেতাকর্মীরাও বরদাশত করবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিষ্কারভাবে বলেছেন, আওয়ামী লীগের দ্বার সবসময় খোলা। আন্দোলন করে নয়, আলোচনার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে এলে চা খাওয়ানো হবে। নেত্রী চা খাওয়াবেন। এর মাধ্যমে যে বার্তা দেওয়া হয়েছে বিএনপি নেতারা তা বুঝতে পারেননি। বিএনপি সেটাকে ভুল ব্যাখ্যা করছে।

হানিফ বলেন, আওয়ামী লীগ জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল। আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠু হবে। ২০২৩ সালের ডিসেম্বর অথবা ২০২৪ সালের জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন হবে। আমরা চাই সেই নির্বাচনে সব দল অংশ নেবে। নির্বাচনে অংশগ্রহণ করে আপনারা জনপ্রিয়তা যাচাই করার মানসিক প্রস্তুতি নিন।

তিনি বলেন, বিএনপি নিবাচনে অংশ না নেয়ার কথা বলছে তার কারণ একটাই। তাদের নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের মামলায় দণ্ডিত হয়ে কারাগারে আছেন। নির্বাচনে অংশ নেয়ার সুযোগ নেই। তারেক রহমান হাওয়া ভবন বানিয়ে লুটপাট করেছেন। দণ্ডিত, পলাতক আসামি তারেক রহমানেরও নির্বাচনে অংশগ্রহণের সুযোগ নেই। তাই তাদের ফন্দিফিকির একটাই, অন্যকোনো সরকার এসে সুযোগ দিলে নির্বাচনে অংশ নেবে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। সম্মেলন উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর