সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৭ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপির ওয়ার্ড সম্মেলনে হট্টগোল

প্রকাশিত: ৩ জুলাই ২০২২ ১৭ ০৫ ০১  

বিএনপির-ওয়ার্ড-সম্মেলনে-হট্টগোল

বিএনপির-ওয়ার্ড-সম্মেলনে-হট্টগোল

ঢাকা মহানগর উত্তরে বিএনপির ওয়ার্ড কমিটি গঠনে আর্থিক লেনদেন এবং আঞ্চলিক সম্পর্ককে প্রাধান্য দেওয়ার অভিযোগে নিজেদের মধ্যে হামলার ঘটনা ঘটেছে।

শনিবার মোহাম্মদপুর থানার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪নং ওয়ার্ডে সম্মেলন হয়। বছিলা রোডের নীরা কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনের শেষ মুহূর্তে আর্থিক লেনদেন এবং আঞ্চলিক সম্পর্ককে প্রাধান্য দেওয়ার অভিযোগ তুলে সন্ধ্যার দিকে বিক্ষুব্ধ একটি পক্ষ- প্রতিপক্ষের ওপর হামলা চালায়।

এ সময় মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হককে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসা নেন।

জানা গেছে, ঢাকা মহানগর উত্তর বিএনপির ওয়ার্ড সম্মেলনে যাদের বাড়ি ভোলা তারা কাউন্সিলে পাস করে যাচ্ছেন। আবার যারা অর্থ দিচ্ছে তারাও কমিটিতে জায়গা পাচ্ছেন। 

এমন পরিস্থিতিতে স্থানীয় বিএনপি নেতারা আমানুল্লাহ আমান এবং সদস্য সচিব আমিনুল হকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে মঞ্চ ভাঙচুর শুরু করে। এ সময় কেউ কেউ চেয়ারও ভাঙচুর করেন। এ সুযোগে একটি দল বাইরে থাকা গাড়ির গ্লাসও ভেঙে ফেলে।

এ বিষয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতরের দায়িত্বে থাকা আবদুর রাজ্জাক বলেন, স্থানীয় নেতাদের নিজেদের ব্যক্তিগত বিষয় নিয়ে হট্টগোল হয়েছিল। একপর্যায়ে তা হাতাহাতিতে গড়ায়। পরে আমানুল্লাহ আমান সবাইকে নিয়ন্ত্রণ করেন। একই কথা আমানুল্লাহ আমানও জানিয়েছেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর