মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

বাংলাদেশের উন্নয়নের ম্যাজিক হলো শেখ হাসিনার সততা: ওবায়দুল কাদের

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২ ১৫ ০৩ ০১  

বাংলাদেশের-উন্নয়নের-ম্যাজিক-হলো-শেখ-হাসিনার-সততা-ওবায়দুল-কাদের

বাংলাদেশের-উন্নয়নের-ম্যাজিক-হলো-শেখ-হাসিনার-সততা-ওবায়দুল-কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ সারাবিশ্বের বিস্ময়। বিশ্ব ব্যাংক এখন বলতে বাধ্য হয়, বাংলাদেশ উন্নয়নে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। এর ম্যাজিক হলো শেখ হাসিনার সততা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। গত ১৩ বছরে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন অগ্রগতি হয়েছে, যা আগে কেউ ভাবেনি।

বৃহস্পতিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সামনের নির্বাচনে কী এজেন্ডা নিয়ে মাঠে নামবে বিএনপি? তাদের এমন কোনো উন্নয়ন অগ্রগতি নেই যে মানুষের সামনে তুলে ধরবে। বিএনপির যারা কথায় কথায় গণতন্ত্রের কথা বলে, তারাই গণতন্ত্রের নামে বহুদলীয় তামাশা করেছিল। তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। এই বিএনপিই সোয়া কোটি ভুয়া ভোটার তৈরি করে আজিজ মার্কা নির্বাচন করেছিল। দেশের মানুষ সেই নির্বাচন আর চায় না।

আরো পড়ুন> বিএনপির রাজনৈতিক ভবিষ্যৎ প্রশ্নবিদ্ধ: ওবায়দুল কাদের

বঙ্গবন্ধুর পরিবারের সুনাম নষ্ট করার জন্য বিএনপি ও তার দোসররা উঠেপড়ে লেগেছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে বঙ্গবন্ধুর পরিবারের নামে অপপ্রচার করছে। বঙ্গবন্ধুর পরিবার বাংলাদেশে সততার এক অনুকরণীয়।

তিনি বলেন, বাংলাদেশে কোনো নির্বাচন হলে শেখ হাসিনা যদি প্রার্থী হন, তাহলে ৯০ পার্সেন্ট ভোট পাবেন। বঙ্গবন্ধুর পরিবারের লোকজন সততার সঙ্গে পরিশ্রম করে জীবন যাপন করছেন। এই পরিবারের মানুষেরা কোনো ভোগ বিলাসে করেন না।

কৃষক লীগের বর্তমান কমিটির প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, বর্তমান কৃষক লীগ আসলে কৃষক লীগকে প্রাণ দিয়েছে। বর্তমান কমিটি সত্যিই কৃষক লীগ। কৃষক লীগ হলো বাংলাদেশের বিশাল গ্রাম বাংলা। আর কৃষক লীগের ক্যানভাস হলো বাংলাদেশ। 

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীসহ কৃষক লীগের নেতাকর্মী।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর