মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

দেশের অগ্রগতি কোনো অপশক্তিই থামাতে পারবে না: আমির হোসেন আমু

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২ ২১ ০৯ ৩৬  

দেশের-অগ্রগতি-কোনো-অপশক্তিই-থামাতে-পারবে-না-আমির-হোসেন-আমু

দেশের-অগ্রগতি-কোনো-অপশক্তিই-থামাতে-পারবে-না-আমির-হোসেন-আমু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান অগ্রগতি কোনো অপশক্তিই থামাতে পারবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু এমপি।

শনিবার ঝালকাঠি জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতা তিনি এ কথা জানান।

আমির হোসেন আমু বলেন, দেশের মানুষ ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ নয়। ধর্মের অপব্যাখ্যা করে কখনোই দেশের মানুষকে সঠিক পথ থেকে বিভ্রান্ত করা যায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত রয়েছে। যার ফলে তাকে ২১ বার হত্যার ষড়যন্ত্র করেও অপশক্তি সফল হয়নি। তার নেতৃত্বে দেশের যে অগ্রগতি চলমান রয়েছে তা কোনো অপশক্তিই থামাতে পারবে না।

১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক বলেন, বিদেশি রাষ্ট্রদূতের বক্তব্য বিকৃতি করে ভিন্ন স্বার্থ হাসিল করতে চেয়েছিল বিএনপি। কিন্তু রাষ্ট্রদূত তার বক্তব্য বিকৃতির বিষয়টি বুঝতে পেরে বিবৃতি দেন। এতে বিএনপির মিথ্যাচারের বিষয়টি পরিস্কার হয়।

জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের সভাপতিত্বে মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডেপুটি মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) একেএম এহসান উল্লাহ, জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ, ঝালিকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও  জেলা আইনশৃঙ্খলা বিষয়ক কমিটির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল (পিপি) প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর