মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

দেশবিরোধী ষড়যন্ত্র করে বিএনপি: শেখ ফজলে শামস পরশ

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২ ১৭ ০৫ ০২  

দেশবিরোধী-ষড়যন্ত্র-করে-বিএনপি-শেখ-ফজলে-শামস-পরশ

দেশবিরোধী-ষড়যন্ত্র-করে-বিএনপি-শেখ-ফজলে-শামস-পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি কখনোই চায় না বাংলাদেশ মর্যাদাশীল, সমৃদ্ধিশালী হোক। সেজন্যই তারা দেশবিরোধী ষড়যন্ত্র করে।

বুধবার রাজধানীর মিরপুরে ঈদ উপলক্ষে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এ সময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ ও মো. রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শামছুল আলম অনিক প্রমুখ।

শেখ পরশ বলেন, স্বাধীনতাবিরোধীদের সঙ্গে বিএনপির সখ্য বেশি। বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করে আমাদের মহান মুক্তিযুদ্ধের গর্ব, ঐতিহ্য ধূলিসাৎ করতে চেয়েছিল বিএনপি-জামায়াত। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বেঁচে আছেন বলেই আজকে সেটা সম্ভব হয়নি।

আগামী নির্বাচনেও জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে নির্বাচিত করবে বলে আশা প্রকাশ করেন শেখ ফজলে শামস পরশ।

তিনি বলেন, বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল দেশ, একটি মর্যাদাশীল দেশ। ভবিষ্যতেও বাংলাদেশ উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

বিএনপির গণতন্ত্রের বুলির ব্যাপারে শেখ ফজলে শামস পরশ বলেন, যারা হত্যার রাজনীতি, অস্ত্রের রাজনীতি বিস্তার করে সেই দলের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর