রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

টাকা দিয়ে রাজপথ দখলের চেষ্টা করছে বিএনপি: ওবায়দুল কাদের

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২ ২০ ০৮ ০২  

টাকা-দিয়ে-রাজপথ-দখলের-চেষ্টা-করছে-বিএনপি-ওবায়দুল-কাদের

টাকা-দিয়ে-রাজপথ-দখলের-চেষ্টা-করছে-বিএনপি-ওবায়দুল-কাদের

বিএনপি তার দোসরদের নিয়ে টাকা-পয়সা দিয়ে রাজপথ দখলের চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সকালে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জানে নির্বাচন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সেজন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আওয়ামী লীগ সরকারকে উৎখাত করে ক্ষমতায় যাওয়ার শর্টকাট রাস্তা খুঁজছে।

তিনি আরো বলেন, এদেশে আর ক্ষমতার পরিবর্তন অলিগলি বা পেছনের দরজা দিয়ে হবে না। নির্বাচন করেই জনগণ যাকে চাইবে তাকেই ক্ষমতায় যেতে হবে। নির্বাচনে মাধ্যমে ফায়সালা হবে কে ক্ষমতায় যাবে। গণতন্ত্রের ডাক দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। এতে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সংরক্ষিত নারী আসনের এমপি বেগম আখতার জাহান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর