শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জামায়াতের ‘পরকীয়া প্রেম’ নিয়ে বিএনপি নেতার আক্রোশ

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৬ ০৪ ০২  

জামায়াতের-পরকীয়া-প্রেম-নিয়ে-বিএনপি-নেতার-আক্রোশ

জামায়াতের-পরকীয়া-প্রেম-নিয়ে-বিএনপি-নেতার-আক্রোশ

জামায়াতের ‘পরকীয়া প্রেম চলছে’ কিনা, সেই প্রশ্ন তুলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদের দেওয়া বক্তব্যকে ‘অশালীন’ বলছে জামায়াতে ইসলামী।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল হালিম এ কথা বলেন।

বিবৃতিতে আবদুল হালিম বলেন, ২৬ সেপ্টেম্বর বিএনপির এক সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ জামায়াতে ইসলামী সম্পর্কে রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত যে অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন, তা দেশবাসীকে বিস্মিত করেছে। এটি কোনো রাজনীতিবিদের ভাষা হতে পারে না।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর হাজারীবাগে এক সমাবেশে বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত জামায়াতে ইসলামীকে বেআইনি ঘোষণা না করা নিয়ে প্রশ্ন তোলেন।

জামায়াত যুদ্ধাপরাধী দল, এ কথা স্বীকার করে ইকবাল হাসান মাহমুদ বলেন, আপনারা বলেন যুদ্ধাপরাধী দল। আমি অস্বীকার করি না, কিন্তু নিবন্ধন বাতিল করলেন, বেআইনি ঘোষণা করলেন না। তাই আজ থেকে বিএনপি-জামায়াত আর হবে না।

এ বক্তব্যের প্রতি ইঙ্গিত করে বিবৃতিতে জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল হালিম বলেন, আমরা তার এ বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানাই।

জামায়াতের এই নেতা বলেন, জামায়াতের নিবন্ধন বাতিল ও বেআইনি ঘোষণা সংক্রান্ত বিষয়ে তার কথা ও মর্মবেদানায় জনগণের মধ্যে প্রশ্নের সৃষ্টি হয়েছে। কার স্বার্থে এবং কাকে সন্তুষ্ট করার জন্য তিনি এ বক্তব্য দিয়েছেন সেটি তিনিই ভালো জানেন।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর