মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ২০ রবিউল আউয়াল ১৪৪৬

জনভিত্তি হারিয়ে বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে: কামরুল ইসলাম

প্রকাশিত: ৬ মে ২০২২ ১৯ ০৭ ০১  

জনভিত্তি-হারিয়ে-বিএনপি-আন্দোলনের-হুমকি-দিচ্ছে-কামরুল-ইসলাম

জনভিত্তি-হারিয়ে-বিএনপি-আন্দোলনের-হুমকি-দিচ্ছে-কামরুল-ইসলাম

বীর মুক্তিযোদ্ধা ও প্রখ্যাত শ্রমিক নেতা শহিদ আহসান উল্লাহ মাস্টারের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, একজন শিক্ষক থেকে শ্রমিক নেতা হয়ে তৃণমূল পর্যায় থেকে জাতীয় সংসদ সদস্য হিসেবে আমৃত্যু তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন। বিএনপি-জামায়াত জোটের ষড়যন্ত্রের শিকার হয়ে তাকে প্রাণ দিতে হয়েছে। জনভিত্তি হারিয়ে বিএনপি এখন আন্দোলন করার হুমকি দিচ্ছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে শহিদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে রাজনীতিবিদ ও জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক এক আলোচনা ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোটের ষড়যন্ত্রের শিকার হয়ে বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টারকে প্রাণ দিতে হয়েছে। তার হত্যাকারীরা এখন আবার আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে নানা অপতৎপরতায় লিপ্ত হয়েছে। জনভিত্তি হারিয়ে বিএনপি এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সরকারের বিরুদ্ধে আন্দোলন করার হুমকি দিচ্ছে। বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে মনোনয়নের নামে নানা তামাশা করে। এ সময় তিনি বিএনপিকে নির্বাচনে অংশ নেয়ার জন্য আহ্বান জানান।

শহিদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি পরিষদের সভাপতি অ্যাডভোকেট আবদুল বাতেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. মশিউর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদ হাওলাদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি গণি মিয়া বাবুল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মানিক লাল ঘোষ, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু, সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ কাজল, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কে এম শাহ আলম, গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদের নেতা আবদুল মালেক প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর