রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

খুনিদের সামনে মাথানত করবো না: বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২ ১৮ ০৬ ০২  

খুনিদের-সামনে-মাথানত-করবো-না-বাহাউদ্দিন-নাছিম

খুনিদের-সামনে-মাথানত-করবো-না-বাহাউদ্দিন-নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ধৈর্য ও সহনশীলতার সঙ্গে আমাদের কাজ করতে হবে। জাতির পিতার আদর্শ বাস্তবায়নে প্রয়োজনে আমরা নিজেদের বুক পেতে দেব। তারপরও আমরা খুনিদের সামনে আসতে দেব না। তাদের সামনে মাথানত করবো না।

রোববার দুপুরে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা  শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণ সভায় এসব কথা বলেন তিনি। 

বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতা বিরোধী চক্র দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। মানুষকে উসকে দিয়ে তারা নতুন করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। 

তিনি বলেন, হাওয়া ভবনের তাদের কর্ণধার এখন বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। তার সহযোগীরা সেই ষড়যন্ত্র বাস্তবায়নে নানা ফাঁদ তৈরি করছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনাকে রক্ষা করার জন্য আমাদের অনেক নেতাকর্মী জীবন দিয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে পাশে দাঁড়িয়েছেন। সব সময় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পাশে আমাদের থাকতে হবে। যারা জাতির পিতার হত্যাকারীদের পাশে দাঁড়াবে, খুনিদের মতো কথা বলবে; তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলছে এবং সামনেও চলবে। তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাত যেন কোনো ষড়যন্ত্র করতে না পারে সেজন্য ছাত্রলীগের ঐক্যবদ্ধভাবে অতীতের ন্যায় বলিষ্ঠ ভূমিকায় থাকতে হবে। রাজপথে থেকে সব সমস্যার মোকাবিলা করতে হবে। 

সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন-  আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মো. মহিউদ্দিন, ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
 

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর