সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৭ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

কুচক্রি মহল জনগণকে বিভ্রান্ত করতে তৎপর: শেখ ফজলে শামস পরশ

প্রকাশিত: ১৩ জুন ২০২২ ১৭ ০৫ ০১  

কুচক্রি-মহল-জনগণকে-বিভ্রান্ত-করতে-তৎপর-শেখ-ফজলে-শামস-পরশ

কুচক্রি-মহল-জনগণকে-বিভ্রান্ত-করতে-তৎপর-শেখ-ফজলে-শামস-পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, সারাবিশ্ব যখন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রশংসা করছে, তখন দেশের মধ্যে একটি কুচক্রি মহল জনগণকে বিভ্রান্ত করতে তৎপর রয়েছে। এদের কঠোরভাবে প্রতিহত করতে হবে।

তিনি আরো বলেন, এক-এগারোর কুশিলব ও সুশীল সমাজের একটি অংশ আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে।

রোববার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ’র সামনে ‘১১ জুন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি ও গণতন্ত্রের মুক্তির দিবস’ আওয়ামী যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুসহ বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা।

যুবলীগ চেয়ারম্যান বলেন, শেখ হাসিনা সেই দিন মুক্তি পেয়েছিলেন বলেই আমরা একটা দেশপ্রেমী সরকার পেয়েছি। কিন্তু আজও একটা সুযোগ সন্ধানী মহল এবং বিএনপি-জামায়াত তাদের সংকীর্ণ, আত্মকেন্দ্রিক ও পশ্চাদপদ রাজনীতির কারণে আমাদের দেশপ্রেমী সরকারকে উচ্ছেদ করার ষড়যন্ত্রে লিপ্ত।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর