শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই উন্নয়ন হয়: এমপি শামসুল

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২২ ১৪ ০২ ০২  

আওয়ামী-লীগ-ক্ষমতায়-থাকলেই-উন্নয়ন-হয়-এমপি-শামসুল

আওয়ামী-লীগ-ক্ষমতায়-থাকলেই-উন্নয়ন-হয়-এমপি-শামসুল

জয়পুরহাট-১ আসনের এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু বলেছেন, মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।

মঙ্গলবার সকালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় একটি ব্রিজ ও একটি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এমপি শামসুল আলম দুদু বলেন, গত ১৩ বছরে আওয়ামী লীগ দেশের সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করেছে। মানুষের জীবনমান উন্নত হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী মো: আলাউদ্দিন হোসেন, পাঁচবিবি উপজেলা প্রকৌশলী ওয়ালীউল্লাহ শেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিহাদ মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

এলজিইডি সূত্রে জানা গেছে, পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের পানিয়াল পাগলা বাজার হাট এলাকায় ২৫ মিটার দীর্ঘ পিএসসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৬৫ লাখ ১১ হাজার ২৫৭ টাকা। অপরদিকে, মোহাম্মদপুর ইউনিয়নের পশ্চিম রশিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে ৮৭ লাখ টাকা। প্রকল্প দুটির কাজ শেষ হবে আগামী জুনে।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর