সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৮ ১৪৩১ |   ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

আওয়ামী লীগের নেতা-কর্মীরা কোনো আপত্তিকর বক্তব্য দেয় না: ওবায়দুল কাদের

প্রকাশিত: ২ জুন ২০২২ ১৪ ০২ ০১  

আওয়ামী-লীগের-নেতা-কর্মীরা-কোনো-আপত্তিকর-বক্তব্য-দেয়-না-ওবায়দুল-কাদের

আওয়ামী-লীগের-নেতা-কর্মীরা-কোনো-আপত্তিকর-বক্তব্য-দেয়-না-ওবায়দুল-কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা কোনো প্রকার আপত্তিকর বক্তব্য দেয় না। এমন শিক্ষা আমাদের নেতা-কর্মীরা পায়নি।

বৃহস্পতিবার রাজধানীর সেতু ভবনে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, বৃহত্তর ঐক্য সৃষ্টির নামে বৃহত্তম তামাশা সৃষ্টি করে বিএনপি নিজেদের ব্যর্থতা আড়ালের অপচেষ্টা করছে। বিএনপি জনগণের কাছে যাওয়ার জন্য কোনো ইস্যু খুঁজে না পেয়ে তারা এখন সময় ক্ষেপণের জন্য নিজ বলয়ে সংলাপ করছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি দিন-রাত সরকারের অন্ধ সমালোচনা আর বিরামহীন মিথ্যাচার  এবং বিষোদগার করে চলেছে। এখন তারা বলছেন আমার ভাষা নাকি রাজনীতির ভাষা নয়।

আরো পড়ুন> বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়: জাহাঙ্গীর কবির নানক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা সবসময় রাজনৈতিক ভাষায় কথা বলি, আমাদের ভাষায় কোনো প্রকার আপত্তিকর বক্তব্য আসে না। এমন শিক্ষা আওয়ামী লীগের নেতাকর্মীরা পায়নি। অন্যদিকে বিএনপি ও তাদের কর্মীরা রাস্তার ভাষায় কথা বলে।

বিএনপি নেতারা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম সম্মানের সহিত উচ্চারণ করে না উল্লেখ করে ওবায়দুল কাদের আরো বলেন, তারা স্লোগান দেয়, ‘৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’। এর চেয়ে অশ্রাব্য ভাষা আর কী হতে পারে? প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। এটা কি কখনো মেনে নেওয়া যায়? এর চেয়ে আর নোংরা ভাষা কি হতে পারে? 

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেন, আগে নিজেরা সংযত ভাষায় কথা বলুন, তারপর আমাদের বলুন। জনগণ মনে করে- আগুন সন্ত্রাস, দুর্নীতি আর লুটপাট যাদের রাজনীতি, তাদের ভাষা-মাধুর্যের চেয়ে ভাষা চতুরতাই বেশি প্রিয় হবে। এটাই স্বাভাবিক।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর