শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ |  আশ্বিন ৬ ১৪৩১ |   ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

অপশক্তি রুখতে নেতাকর্মীদের রাজপথে থাকতে হবে: নানক

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৯ ০৭ ০১  

অপশক্তি-রুখতে-নেতাকর্মীদের-রাজপথে-থাকতে-হবে-নানক

অপশক্তি-রুখতে-নেতাকর্মীদের-রাজপথে-থাকতে-হবে-নানক

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি-জামায়াত জোট বাংলাদেশের মাটিতে আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ সৃষ্টি করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনোই এসব প্রশ্রয় দেননি। সেই অপশক্তি এখনো ঘাপটি মেরে আছে। তাই সব ধরনের অপশক্তিকে রুখে দিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের রাজপথে থাকতে হবে।

বৃহস্পতিবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত ওয়ারী থানা এবং ৩৮, ৩৯ ও ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে এ সম্মেলন হয়।

নানক বলেন, কিছু অপশক্তি ঘাপটি মেরে আছে দেশকে অস্থিতিশীল করতে। এসব বিষয়ে সতর্ক থাকতে হবে। এ অপশক্তিই গ্রেনেড হামলা করে আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। তারা আওয়ামী লীগকে চিরতরে নিশ্চিহ্ন করে দিতে গ্রেনেড হামলা চালিয়েছিল। এখন তারাই আবার গণতন্ত্রের কথা বলে বেড়ায়।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন করার লক্ষ্যে নির্বাচন কমিশন একটি রোডম্যাপ দিয়েছে। এর মধ্য দিয়ে সবাইকে নির্বাচনে আসতে হবে। সংবিধান অনুযায়ী দেশে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমাদের সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

Provaati
    দৈনিক প্রভাতী
    এই বিভাগের আরো খবর